ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবালয়ে সড়ক দুর্ঘটনায় বাস-ট্রাকচালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৯
শিবালয়ে সড়ক দুর্ঘটনায় বাস-ট্রাকচালক নিহত

মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয়ে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক ও বাসচালক নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরও ১৫ জন।  

শুক্রবার (৫  এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার মুশুরিয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন উদ দৌলা  বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, রাবেয়া পরিবহনের পাটুরিয়ামুখী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা পেঁয়াজবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে ট্রাকচালক মৃত্যু হয়। পরে গুরুতর আহত বাসচালককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। নিহত বাসচালক হলেন কাঞ্চন শেখ (৩২)। তিনি রাজবাড়ীর বালিয়াকান্দির ব্রি-মাগুরা গ্রামের আজম শেখের ছেলে।

এছাড়াও ১৫ বাসযাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কজনক।  তাদের উদ্ধার করে আশ-পাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসে আটকে থাকা যাত্রীদের উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা। দুর্ঘটনায় নিহতের সংখ্যা বাড়তে পারে বলেও জানান ইনচার্জ ইয়ামিন উদ দৌলা।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৯
কেএসএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।