ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুদে ফুটবলারদের খেলা দেখতে স্টেডিয়ামে প্রধানমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৯
খুদে ফুটবলারদের খেলা দেখতে স্টেডিয়ামে প্রধানমন্ত্রী

ঢাকা: প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ফুটবল খেলা দেখতে স্টেডিয়ামে এসেছেন ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল ফাইনাল ম্যাচ দেখতে বিকেল ৪টা ০৬ মিনিটে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আসেন তিনি। এর আগে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল ম্যাচ খেলে প্রাথমিক বিদ্যালয়ের ছেলেরা।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

বিকেল সাড়ে তিনটার দিকে শুরু হয় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ। প্রাথমিকের বালিকা বিভাগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানস্থলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা৫০ মিনিটের খেলার দ্বিতীয়ার্ধের শুরুর দিকে মাঠে প্রবেশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি স্টেডিয়ামের ভিভিআইপি লাউঞ্জ বসে খেলা উপভোগ করেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে অন্যান্যের মধ্যে উপস্থিতে রয়েছেন- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, প্রাথমিক ও গণশিক্ষা সচিব মো. আকরাম আল হোসেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন প্রমুখ।

বালিকা বিভাগের এই ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করে রংপুর বিভাগের লালমনিরহাটের টেপুরগাড়ী বিকে সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ময়মনসিংহের নান্দাইলের পাঁচরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়। এর মধ্যে জয়ী পাঁচরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীরা জয় হয়।

এর আগে বৃহস্পতিবার (০৪ এপ্রিল) দুপুরে অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফাইনাল খেলে রংপুর বিভাগের নীলফামারী জেলার দক্ষিণ কানিয়ালখাতা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সিলেট বিভাগের জৈন্তাপুরের হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। এর মধ্যে চ্যাম্পিয়ন হয় হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৯
এমইউএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad