bangla news

নরসিংদীতে রেললাইন অবরোধ, ভাঙচুর, আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-০৪ ১:৫২:৩৮ পিএম
রেললাইন অবরোধ করে বিক্ষোভ করে পাটকল শ্রমিকেরা। ছবি: বাংলানিউজ

রেললাইন অবরোধ করে বিক্ষোভ করে পাটকল শ্রমিকেরা। ছবি: বাংলানিউজ

নরসিংদী: মুজুরি কমিশন বাস্তাবায়নসহ ৯ দফা দাবি আদায়ে নরসিংদীতে রেললাইন অবরোধ করেছে পাটকল শ্রমিকেরা। এসময় ট্রেনের বেশ কয়েকটি বগির জানালার গ্লাস ভাঙচুর ও রেললাইনে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে শ্রমিকেরা।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) সকাল ১১টার দিকে ইউএমসি জুট মিলের শ্রমিক কর্মচারীরা শহরের বাসাইল রেলগেট ও তরোয়া এলাকায় বিক্ষোভ করে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, মজুরি কমিশন বাস্তাবায়নসহ ৯ দফা দাবিতে গত চারদিন ধরে কর্মবিরতিসহ নানা কর্মসূচি পালন করছে ইউএমসি জুট মিলের শ্রমিক কর্মচারীরা। এর প্রেক্ষিতে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ইউএমসি জুট মিলের শ্রমিক কর্মচারীরা বাসাইল রেলগেট এলাকা অবরোধ করে। এ সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী কর্ণফুলি এক্সপ্রেসের একটি ট্রেন থামিয়ে ফেলে। পরে উত্তেজিত শ্রমিকেরা ট্রেনের বেশ কয়েকটি বগির জানালার গ্লাস ভাঙচুর করে। পরে রেললাইনে আগুন জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। খবর পেয়ে পুলিশ, রেলওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে শ্রমিকদের সরিয়ে দিলে বেলা ১২টার দিকে রেল চলাচল স্বাভাবিক হয়।
 
রেল ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আহাম্মেদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নরসিংদী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-04 13:52:38