bangla news

নারায়ণগঞ্জে প্রতারক চক্রের ৪ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-০৩ ৬:৩০:৩৬ পিএম
আটক চারজন র‌্যাব হেফাজতে

আটক চারজন র‌্যাব হেফাজতে

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় (চিটাগাং রোড) এলাকায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের চার সক্রিয় সদস্যকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। 

বুধবার (৩ মার্চ) বিকেলে র‌্যাব-১১ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, ইন্স্যুরেন্স কোম্পানিতে চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণার অভিযোগে মঙ্গলবার (২ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে প্রতারক চক্রের চার সক্রিয় সদস্যকে আটক করা হয়।   

আটকরা হলেন- লিয়াকত হোসেন খান ওরফে রনি (৫৬), মনিরুজ্জামান ভূঁইয়া মনির (৪৫), মো. মাজিদুল ইসলাম (৪৩) ও মো. আফছার উদ্দিন সেলিম (২৮)। 

আটক রনি নিজেকে কেন্দ্রীয় হকার্স লীগের নেতা দাবি করে ঢাকাসহ সিদ্ধিরগঞ্জ এলাকায় প্রতারণা করে আসছিল। গত প্রায় এক বছর ধরে একটি ইন্সুরেন্স কোম্পানির নামের আড়ালে এ প্রতারক চক্রটি ইন্সুরেন্স কোম্পানিতে বিভিন্ন পদে চাকরির বিজ্ঞাপন দিয়ে শতশত তরুণ-তরুণী ও ছাত্র-ছাত্রীদের ফুল টাইম-পার্ট টাইম চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে বিশাল অংকের টাকা আত্মসাত করেছেন। ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে অনুসন্ধান চালিয়ে চিটাগাং রোড এলাকায় হাজী রজব আলী সুপার মার্কেটে অভিযান চালিয়ে প্রতারক চক্রের মূলহোতাসহ চারজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ভুয়া কাগজপত্র ও মোবাইল ফোন জব্দ করা হয়। 

এ বিষয়ে আটকদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা (নং-৪) দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৯
আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   র‌্যাব প্রতারক চক্র
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-03 18:30:36