bangla news

সাভারে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, গ্রেফতার ৩

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-০৩ ৩:০৩:২৩ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

সাভার (ঢাকা): সাভারে এক স্কুলছাত্রীকে (১০) অপহরণের পর ধর্ষণের অভিযোগে নারী সহযোগীসহ মোট তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩ এপ্রিল) দুপুর ১টার দিকে মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়।

এর আগে সোমবার (১ এপ্রিল) নির্যাতনের শিকার ওই স্কুলছাত্রীর বাবা সাভার মডেল থানায় লিখিত অভিযোগ করেন। পরে ওইদিনই দুই আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- পলাশ ফকির (৪০), সখিনা (৩৬) ও জাহানারা (১৯)।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২১ জানুয়ারি সন্ধ্যায় ওই স্কুলছাত্রী তার দূর সম্পর্কের এক আত্মীয়ের বাসায় বেড়াতে যায়। ওইদিন রাত ৮টার বেশি সময় পার হলেও মেয়ের কোনো খোঁজ-খবর না পেয়ে বড় মেয়েকে ওই আত্মীয়ের বাসায় পাঠান। তবে বড় মেয়েকে দেখে তার আত্মীয় পরে বাসায় পৌঁচ্ছে দিয়ে আসবেন বলে জানান। কিন্তু সেই রাতে ওই স্কুলছাত্রীকে কৌশলে অন্য আত্মীয় পলাশ ফকিরের বাসায় নিয়ে আসেন। পরে পলাশ ধর্ষণ করে মেয়েটিকে অপহরণ করে রাজবাড়ী জেলায় নিয়ে আসেন। 

অপহরণের শিকার ওই মেয়েটি ১২ মার্চ সুযোগ পেয়ে সেখান থেকে পালিয়ে অজ্ঞাতপরিচয়ে এক ব্যক্তির মাধ্যমে কুষ্টিয়ার খোকশা থানায় এসে বিষয়টি জানান। পরে থানা থেকে বাবা-মাকে খবর দিলে ১৪ মার্চ শিশুটিকে খোকশা থানা থেকে সাভারে নিয়ে আসেন।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ তারিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, নির্যাতনের শিকার শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢাকেম) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। অভিযুক্ত সবাইকে আটক করে আইনের আওতায় আনা হয়েছে।

বাংলাদেশে সময়: ১৫০৩ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ অপহরণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-03 15:03:23