ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজারহাটে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৯
রাজারহাটে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রাজরাহাট উপজেলায় যৌন নিপীড়নের অভিযোগে তৌফিকুর রহমান মিলন (৪৫) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (০২ এপ্রিল) দুপুরে উপজেলার দেবালয় গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। মিলন পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

দেবালয় গ্রামের তছরউদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শিক্ষক মিলন দীর্ঘদিন ধরে বিদ্যালয়ের ছাত্রীদের যৌন নিপীরন চালিয়ে আসছিলেন। বিষয়টি নিয়ে শিক্ষার্থীদের অভিভাবকরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ করেন।

এরই মধ্যে গত ১৬ মার্চ দুপুরে বিদ্যালয়ের একটি শ্রেণিকক্ষে অন্যকোনো শিক্ষার্থী না থাকার সুবাদে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীরনের অভিযোগ ওঠে মিলনের বিরুদ্ধে। এরপর সোমবার (১ এপ্রিল) ওই ছাত্রীর বাবা বাদী হয়ে রাজারহাট থানায় তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

রাজারহাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃঞ্চ কুমার সরকার বাংলানিউজকে জানান, শিক্ষার্থীর বাবা মামলা দায়েরের পর মঙ্গলবার অভিযুক্ত শিক্ষক মিলনকে তার বাড়ির কাছ থেকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯ ৫৫ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৯
এফইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।