ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানুষ শান্তিতে ঘুমাক, আমরা জেগে থাকবো তাদের নিরাপত্তায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৯
মানুষ শান্তিতে ঘুমাক, আমরা জেগে থাকবো তাদের নিরাপত্তায়

সিরাজগঞ্জ: পুলিশের মহাপরিদর্শক ডা. মো. জাবেদ পাটোয়ারি বলেছেন, রোদ-বৃষ্টি ঝড় উপেক্ষা করে দেশের মানুষের নিরাপত্তায় কাজ করছে যাচ্ছে পুলিশ। এ কারণে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আমরা চাই দেশের মানুষ শান্তিতে ঘুমাক, আমরা জেগে থাকবো তাদের নিরাপত্তায়।

মঙ্গলবার (০২ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জ পুলিশ লাইনসে মহিলা পুলিশ ব্যারাক ও বঙ্গবন্ধুর ছবি সম্বলিত ভাস্কর্য ‘স্বোপার্যিত পতাকা’র উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।  

জাবেদ পাটোয়ারি বলেন, পুলিশের একার পক্ষে সকল অপরাধ দমন সম্ভব নয়।

মাদক নির্মূলে রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক, ধর্মীয় নেতা এবং বিভিন্ন শ্রেণিপেশার মানুষের একান্ত সহযোগীতায় প্রয়োজন। আমরা জিরো টলারেন্স নীতিতে মাদক নির্মূল অভিযান শুরু করেছি। মাদকের সঙ্গে সংশ্লিষ্টরা স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে তাদেরও সুযোগ দেওয়া হবে। কিন্তু যারা এখনও এ কাজে জড়িত রয়েছেন তিনি যত প্রভাবশালীই হোক তাদের আইনের আওতায় আসতেই হবে।  

এরআগে, তিনি পুলিশ লাইনসে গণপূর্ত অধিদপ্তরের অর্থায়নে সাড়ে ৬ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত মহিলা পুলিশ ব্যারাক ও সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তীর পরিকল্পনায় বঙ্গবন্ধুর ছবি সম্বলিত ভাস্কর্য “স্বোপার্যিত পতাকা”র উদ্বোধন করেন।  

এ সময় রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন বিপিএম (বার) পিপিএম, আরএমপির কমিশনার একেএম হাফিজ আক্তার পিপিএম, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মাসুদুর রহমান ভুঞা, অতিরিক্ত ডিআইজি (অপরাধ ও অপারেসন্স) নিশারুল আরিফ, পুলিশ সুপার (এস্টেট ওয়েলফেয়ার) মো. বেলায়েত হোসেন, রাজশাহীর পুলিশ সুপার মো. শহীদুল্লাহ বিপিএম পিপিএম, সিরাজগঞ্জের পুলিশ সুপার টুটুল চক্রবর্তী বিপিএম, বিভিন্ন জেলার পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

বিকেলে পুলিশ লাইনে আয়োজিত বার্ষিক পুলিশ সমাবেশ, ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেবেন আইজিপি।  

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।