ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

জাতীয়

রাজবাড়ীতে পিস্তলসহ যুবক গ্রেপ্তার

খান মোঃ জহুরুল হক, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১০

রাজবাড়ীঃ রাজবাড়ীর দৌলতদিয়া ফেরীঘাট এলাকা থেকে গোয়ালন্দ থানা পুলিশ বুধবার ভোরে নাইনএমএম পিস্তল, গুলি ও ম্যাগজিনসহ সেলিম রেজা (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে। সে অস্ত্র ব্যবসার  সঙ্গে জড়িত বলে পুলিশ জানিয়েছে।


গোয়ালন্দ থানার অফিসার ইনচার্জ(ওসি) আলী নুর পিপিএম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোর রাত ৪ টার দিকে তিনি একদল পুলিশ নিয়ে দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় অবস্থান নিয়ে সাতীরা থেকে ঢাকাগামী হানিফ পরিবহনে অভিযান চালান।

এসময় যাত্রীবেশী যুবক সেলিম রেজার দেহ তল্লাশি করে একটি নাইনএমএম পিস্তল, ২ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিন উদ্ধার  ও  তাকে গ্রেফতার করা হয়। এবিষয়ে গোয়ালন্দ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত যুবকের বাড়ি যশোরের নড়িয়া এলাকায়। সে যশোর থেকে হানিফ পরিবহনের ওই বাসে ঢাকায় যাচ্ছিল। ঢাকার অস্ত্র কেনাবেচার একটি সংঘবদ্ধ চক্রের সঙ্গে তার ঘনিষ্ট যোগাযোগ রয়েছে ।

বাংলাদেশ সময়: ১৪৪০ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa