ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এক সন্তানকে আছড়ে মারলেন, আহত আরো ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৯
এক সন্তানকে আছড়ে মারলেন, আহত আরো ২ আহত দুই মেয়ের মধ্যে একজন

পঞ্চগড়: পঞ্চগড়ে পারিবারিক কলহের জেরে রত্না আক্তার নামে ছয় মাসের শিশুকে আছাড় দিয়ে মেরে ফেলেছেন বাবা  নাজিমুল ইসলাম (৪০)। এসময় ছুরির আঘাতে স্ত্রীসহ অপর দুই কন্যা সন্তান গুরুতর আহত হয়েছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন ঘাতক বাবা নাজিমুল ইসলাম। 

সোমবার (১ এপ্রিল) সকালে সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের জয়ধরভাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।  

আহতরা হলেন- নাজিমুলের স্ত্রী রশিদা খাতুন (২৫), তার বড় মেয়ে নাজিরা খাতুন (৮), মেঝ মেয়ে রিয়া মনি (৫)।

আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের রংপুর মেডিকেল হাসপাতালে পাঠিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।  

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে নাজিমুল ইসলাম তার ছোট মেয়ে রত্না আক্তারকে মাটিতে আছাড় দিয়ে হত্যা করেন। পরে ধারালো অস্ত্র দিয়ে তার স্ত্রী রশিদা ও অপর দুই মেয়েকে কুপিয়ে আহত করেন। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় নাজিমুল। পরে তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাদের রংপুর মেডিকেলে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জব্বার বাংলানিউজকে জানান, আহতের উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হয়েছে। ঘটনাটি আমরা ক্ষতিয়ে দেখছি। ঘটনার সঙ্গে যারা জড়িত আছে তাদের আটকের চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।