ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ের ট্রলার ডুবি: আনসার সদস্যের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৯
সোনারগাঁয়ের ট্রলার ডুবি: আনসার সদস্যের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ নারী আনসার সদস্য রীতার মরদেহ উদ্ধার করেছেন গজারিয়া থানার কোস্টগার্ডের সদস্যরা। 

সোমবার (১ এপ্রিল) সকালে মেঘনা নদীর মুন্সীগঞ্জ অংশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সোনারগাঁ থানার উপ পরিদর্শক (এসআই) আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাকী নিখোঁজদের সন্ধানে কোস্টগার্ড, ফায়ার সার্ভিস, নৌপুলিশ ও বিআইডব্লিউটিএ যৌথভাবে তল্লাশি অভিযান চালাচ্ছে। তারা হলেন- ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের মেঘনা শাখার ব্যবস্থাপক বোরহান উদ্দিন, পুলিশের পিএসআই সেলিম।

নারায়ণগঞ্জ নৌ পুলিশের পরিদর্শক মোস্তাফিজুর রহমান বলেন, রোববার (৩১ মার্চ) ছিলো চতুর্থ ধাপে উপজেলা পরিষদের নির্বাচন। বিকেলে ভোট গণনা শেষে প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার, আনসার ও পুলিশ সদস্যসহ ১২জন চর কিশোরগঞ্জ বাজার থেকে উপজেলা রিটার্নিং অফিসের উদ্দেশ্যে একটি ট্রলারে চড়ে মেঘনা নদী পার হচ্ছিল। ট্রলারটি গলাটি এলাকায় পৌঁছালে নদীর মধ্যে হঠাৎ ঝড়ো বাতাসে ট্রলারটি ডুবে যায়। এসময় ট্রলারে থাকা ৯জন সাঁতরে তীরে উঠতে পারলেও বাকি নিখোঁজ ছিলো ৩ জন।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।