ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে ট্রলার ডুবে ৩ জন নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৬ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৯
নারায়ণগঞ্জে ট্রলার ডুবে ৩ জন নিখোঁজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ট্রলার ডুবে তিনজন নিখোঁজ হয়েছেন। 

রোববার (৩১ মার্চ) রাতে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চর কিশোরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের নির্বাচন সামগ্রী নিয়ে ফেরার সময় মেঘনা নদীর গলাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজরা হলেন- ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের মেঘনা শাখার ব্যবস্থাপক বোরহান উদ্দিন, পুলিশের পিএসআই সেলিম এবং অজ্ঞাতপরিচয় এক নারী আনসার সদস্য।

 

নারায়ণগঞ্জ নৌ-পুলিশের পরিদর্শক মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, বিকেলে ভোট গণনা শেষে প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার, আনসার ও পুলিশ সদস্যসহ ১২ জন চর কিশোরগঞ্জ বাজার থেকে উপজেলা রিটার্নিং অফিসের উদ্দেশে একটি ট্রলারে মেঘনা নদী পার হচ্ছিলেন। ট্রলারটি গলাটি এলাকায় পৌঁছালে নদীর মধ্যে ঝড়ো বাতাসের কবলে পড়ে ডুবে যায়। এসময় ট্রলারে থাকা নয়জন সাঁতরে তীরে উঠতে পারলেও তিনজন নিখোঁজ হন।

বন্দরের কলাগাছিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, নির্বাচনী দায়িত্ব শেষে নদী পথে চর কিশোরগঞ্জের বালুরঘাট থেকে সোনারগাঁওয়ের বৈদ্যেরবাজার ঘাটের উদ্দেশে রওনা হয় ট্রলারটি। ট্রলারটি মাঝ নদীতে আসার কিছুক্ষণ পরই ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। খবর পেয়ে নৌ-পুলিশ, থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও বিআইডব্লিউটিএ’র ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযানে কাজ শুরু করেছে। তবে ওই ট্রলারে কতজন ছিল তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

ফতুল্লার পাগলার কোস্টগার্ডের সাব লে. এম মমতাজুল আসিফ বাংলানিউজকে জানান, নির্বাচনী সামগ্রী নিয়ে মেঘনা নদীতে ট্রলার উল্টে যাওয়ার ঘটনায় এখনও পর্যন্ত কোস্টগার্ড ও নৌ-পুলিশের সদস্যরা ১৬ জনকে জীবিত উদ্ধার করেছে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, ট্রলার ডুবির ঘটনায় ১৬ জন তীরে উঠতে সক্ষম হয়েছে। ধারণা করা হচ্ছে তিনজন নিখোঁজ রয়েছে। নিখোঁজদের মধ্যে একজন পুলিশ সদস্য রয়েছে। অস্ত্র, গুলি ও ব্যালট পেপারসহ নির্বাচনী সামগ্রী কি হয়েছে তা এখনও জানা যায়নি।

বাংলাদেশ সময়: ২৩১৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।