ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলগঞ্জে বজ্রপাতে দুই বোনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
কমলগঞ্জে বজ্রপাতে দুই বোনের মৃত্যু

মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় বজ্রপাতে সাদিয়া বেগম (১০) ও মুন্নী বেগম (৪) নামে দুই বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুই শিশু আহত হয়েছে।

রোববার (৩১ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে পতনউষার মহিলা মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।  

নিহত সাদিয়া ও মুন্নী পতনঊষার ইউনিয়নে উত্তর পতনউষার গ্রামের জুনেদ মিয়ার মেয়ে।

তাদের মধ্যে সাদিয়া মাইজগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী বলে জানা যায়।

এ ঘটনায় একই এলাকার আখলুছ মিয়ার দুই মেয়ে নাহিদা বেগম (৬), তানিয়া বেগম (৪) গুরুতর আহত হয়েছে। তারা মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পতনউষার ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নারায়ণ মল্লিক সাগর বাংলানিউজকে বলেন, সকালে বাড়ির পাশে পতনউষার মহিলা মাদ্রাসার সামনে জুনেদ মিয়ার দুই শিশু কন্যা সাদিয়া ও মুন্নি এবং আখলুছ মিয়ার দুই কন্যা নাহিদা ও তানিয়া একটি গাছের নিচে খেলা করছিল। এসময় প্রচণ্ড ঝড়ের সঙ্গে ওই গাছের ওপর বজ্রপাত হয়। এতে ওই চার শিশু গুরুতর আহত হয়।  

পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাদিয়া ও মুন্নীকে মৃত বলে ঘোষণা করেন। আহত নাহিদা ও তানিয়াকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহত দুই বোনকে দাফনে জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকার অনুদান দেওয়া হয়েছে বলেও জানান ভারপ্রাপ্ত চেয়ারম্যান নারায়ণ মল্লিক।  

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।