ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জ উদ্যোক্তা ফোরামের সভাপতি টিটু, সম্পাদক ফয়জী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
মানিকগঞ্জ উদ্যোক্তা ফোরামের সভাপতি টিটু, সম্পাদক ফয়জী সৈয়দ এনায়েত করিম টিটু ও হাসান ফয়জী।

মানিকগঞ্জ: মানিকগঞ্জ জেলা উদ্যোক্তা ফোরামের কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে সৈয়দ এনায়েত করিম টিটু ও সাধারণ সম্পাদক পদে হাসান ফয়জী নির্বাচিত হয়েছেন।

শনিবার (৩০ মার্চ)সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার হলরুমে দ্বি-বার্ষিক নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। এতে অন্যান্য পদে সিনিয়র সহ সভাপতি মো. শহিদুল ইসলাম, সহ সভাপতি মো. রতন

মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক মো. সহিদুল ইসলাম, কোষাধক্ষ্য মো. মান্নান মোল্লা, দফতর সম্পদক বকুল চন্দ্র রায়, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আরিফুল ইসলাম, নারী বিষয়ক সম্পাদিকা আরবি আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক মো. শামিম হোসেন, ভ্রমণ ও বিনোদন সম্পাদক মো. সোহেল রানা নির্বাচিত হয়েছেন।

ইউনিয়ন ডিজিটাল সেন্টারের ৬৫ জন উদ্যোক্তা ভোটারের মধ্যে ৫৬ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেন।

নির্বাচন পর্যবেক্ষণ করেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী প্রোগ্রামার সজীব চৌধুরী। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মো. রবিউল আউয়াল এবং তাকে উপজেলা থেকে আরও ছয়জন উদ্যোক্তা সহযোগিতা করেন।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৯
কেএসএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।