ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাসপাতালে যুবকের মরদেহ রেখে পলায়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৯
হাসপাতালে যুবকের মরদেহ রেখে পলায়ন

মৌলভীবাজার: মৌলভীবাজারের জুড়ী উপজেলায় আব্দুল আজিজ মেডিকেলে হাসপাতালে ওলিউর রহমান (২৩) নামে এক যুবকের মরদেহ রেখে পালিয়ে গেছে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা। তবে সড়ক দুর্ঘটনায় ওই যুবকের মৃত্যু হতে পারে বলে ধারণা পুলিশের।

শুক্রবার (২৯ মার্চ) দিনগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ওলিউর ওই উপজেলার জায়ফরনগর ইউনিয়নের জায়ফরনগর গ্রামের ততিউর রহমানের ছেলে।

তিনি পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশার চালক।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ১টার দিকে ৩-৪ জন অজ্ঞাতপরিচয় ব্যক্তি  ওলিউরকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। এসময় সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন এবং পুলিশকে ফোনে বিষয়টি জানান। সেসময় ওই ব্যক্তিরা জরুরি বিভাগে মরদেহ রেখে পালিয়ে যায়। পরে পুলিশ সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করে।

নিহত ওলিউরের বড়ভাই মাজেদুর রহমান বাংলানিউজকে বলেন, স্থানীয় সাগরনাল বাজারে তার ভাই অটোরিকশা চালাতো। সেখানকার কয়েকজন চালকের সঙ্গে মাস খানেক আগে তার ভাইয়ের বিবাদ হয়েছে বলে তিনি জানেন। সেটাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড হতে পারে বলে তার ধারণা।

জুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। তার শরীরে দুর্ঘটনার চিহ্ন রয়েছে। কে বা কারা তাকে হাসপাতালে রেখে পালিয়ে গেছে তা জানা যায়নি।

তবে হাসপাতালে সামনের কয়েকজন দোকানদার জানিয়েছেন— রাতের ওই সময় ভাঙাচুরা একটি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে কয়েকজন ব্যক্তি হাসপাতাল থেকে দ্রুত বেরিয়ে যেতে দেখেছেন তারা।  

খোঁজ নিয়ে এখন পর্যন্ত কোথাও কোনো দুর্ঘটনার খবরও পাওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।