ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বনানীর অগ্নিকাণ্ড, নিহত পলির দাফন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
বনানীর অগ্নিকাণ্ড, নিহত পলির দাফন সম্পন্ন

চাঁপাইনবাবগঞ্জ: রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ফ্লোরিডা খানম পলির দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) দুপুর ১টার দিকে তার মরদেহ ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের বাড়িতে নিয়ে আসা হয়।

এরপর বিকেল সাড়ে ৩টায় জগন্নাথপুর জামে মসজিদ প্রাঙ্গনে পলির জানাযা শেষে তার বাবা-মার কবরের পাশে তাকে দাফন করা হয়।

নিহত ফ্লোরিডা খানম পলি শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের ইউসুফ উসমান মনুর স্ত্রী এবং পৌর এলাকার মৃত আফজাল হোসেনের তৃতীয় মেয়ে। নিহত পলির স্বামী একটি বেসরকারি কোম্পানিতে ও তিনি স্ক্যানওয়েল লজিস্ট্রিক লিমিটেডের বিভাগীয় প্রধান ছিলেন। তার বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক সন্তান ফয়সাল ও স্বামী নিয়ে ঢাকার মিরপুরে বিয়ের পর থেকেই স্থায়ীভাবে থাকতেন।
 
নিহতের বড় বোনের মেয়ে ডা. ফাহিমা শামিম খুসবু বাংলানিউজকে বলেন, খালার অফিসে আগুন লাগার খবর পাই। এরপর দুপুর দেড়টা পর্যন্ত খালার সঙ্গে যোগাযোগ রাখতে পারি। পরবর্তীতে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেলে আমি খালার মোবাইলে একটি ম্যাসেজ করে আমার মোবাইল নম্বর দিয়ে রাখি। পরবর্তীতে খালার মরদেহ সিএমএইচ হাসপাতালে নেওয়া হলে সেখানকার ডাক্তার ওই ম্যাসেজ দেখে আমার সঙ্গে যোগাযোগ করে মরদেহ শনাক্ত করে নিয়ে যেতে বলেন। পরে খালু খালার মরদেহ শনাক্ত করে গ্রামের বাড়িতে রওনা হয়।

এদিকে, নিহতের মরদেহ দুপুর ১টার দিকে শিবগঞ্জে মায়ের বাড়িতে পৌঁছালে কান্নায় পুরো এলাকা ভারি হয়ে যায়।

স্থানীয়দের পাশাপাশি নিহতের স্বামী ক্ষোভের সঙ্গে বাংলানিউজকে জানান, আমরা ঢাকাকে আর লাশের নগরী হিসেবে দেখতে চাইনা। আমরা চাই আইনের কঠোর প্রয়োগের মাধ্যমে একটি বসবাস উপযোগী ঢাকা।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।