ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে বাস খাদে পড়ে নিহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
মাদারীপুরে বাস খাদে পড়ে নিহত ৭ দুর্ঘটনাকবলিত যাত্রীবাহী বাসটি। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলার কলাবাড়ি এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে এক নারীসহ সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত অর্ধশত। 

বৃহস্পতিবার (২৮ মার্চ) পৌনে ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- হাবি হাওলাদার (৫০), আব্বাস খান (৩২), হাসিয়া বেগম (৬৫), হাসান (১৪), আক্কাস (৪০), নয়ন (২৭), সায়েম (২৫)।

এদের সবার বাড়ি সদর উপজেলার ভাঙ্গাব্রিজ এলাকায়। এছাড়া আহতদের বেশির ভাগই একই এলাকার বলে জানা গেছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, ফরিদপুরের চন্দ্রপাড়া এলাকায় মাহফিল শেষে মাদারীপুর সদরের ভাঙ্গাব্রিজ এলাকায় ফিরছিলেন মুসল্লিরা। পথে মাদারীপুর সদর উপজেলার কলাবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে পাশ দিতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে চারজন নিহত হন। আহত হন অন্তত অর্ধশত।  

খবর পেয়ে মাদারীপুর ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়া হলে আরও তিন জনের মৃত্যু হয়। আহতদের মধ্যে বেশ কয়েকজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর ঢাকা-বরিশাল মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

মাদারীপুর পুলিশ সুপার (এসপি) সুব্রত কুমার হালাদার বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় আরও হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা,  মার্চ ২৮, ২০১৯ / আপডেট: ১৩৫৫
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।