ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ২

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও হরিনারায়নপুর কালিতলা গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মুক্তাদুর রহমান (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার (২৭ মার্চ) দুপুরে সদর উপজেলার হরিনারায়নপুর এ ঘটনা ঘটে।  

নিহত মুক্তাদুর রহমান হরিনারায়নপুর গ্রামের মৃত আনিছুর রহমানের ছেলে।

জানা যায়, দীর্ঘ ৩০ বছর ধরে মুক্তাদুর রহমানের জমিতে ঘর বানিয়ে ছিলেন পারুল, রহিমা, নুরুল হক ও সহেলা। পরবর্তীতে মুক্তাদুর রহমান তার নিজ জমি দখল নিতে গেলে তারা বাধা দেয়। এ নিয়ে উভয় পক্ষ মামলা করে। দীর্ঘদিন ধরে মামলা চলছিল। দুপুরে নুরুল হক, পারুল আবার নতুন করে ওই জমিতে ঘর তুলে। এতে মুক্তাদুর রহমান বাধা দেয়। এ সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

সংঘর্ষে প্রতিপক্ষের আঘাতে মুক্তাদুর গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুক্তাদুরকে মৃত ঘোষণা করেন।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি,তদন্ত) চিত্তরঞ্জন বাংলানিউজকে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার কারণে পারুল ও নুরুল হককে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।