ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়ার নবনির্বাচিতদের শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়ার নবনির্বাচিতদের শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান।

বুধবার (২৭ মার্চ) দুপুরে বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদীতে প্রথমে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।

এর পর ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক ও মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষ্মী রানী সরকার পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

পরে তারা বঙ্গবন্ধু ও ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু পরিবারের সদস্য ও মুক্তিযুদ্ধে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন- কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মুজিবুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া দাঁড়িয়া, সাংগঠনিক সম্পাদক আয়নাল হোসেন শেখ, গোপালগঞ্জ জেলা পরিষদের সদস্য রিনা মন্ডল, পিঞ্জুরী ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ শিকদার, কান্দি ইউনিয়নের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈসহ কোটালীপাড়া উপজেলা পরিষদের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

গত ২৪ মার্চ (রোববার) তৃতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।  

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।