ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

দাউদকান্দির গৌরিপুরে বিএনপি ও শ্রমিকলীগের ইফতার মাহফিল এলাকায় ১৪৪ ধারা জারি

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১০

কুমিল্লা: কুমিল্লার দাউদকান্দির গৌরিপুরে একই দিন একই স্থানে উপজেলা বিএনপি ও শ্রমিকলীগের ইফতার মাফফিল ডাকায় সংঘর্ষের আশংকায় সভাস্থলে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

দাউদকান্দি থানার ওসি এসএম কাউছার উদ্দিন চৌধুরী বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন গৌরিপুর মুন্সি ফজলুর রহমান কলেজে বুধবার সন্ধ্যায় উপজেলা বিএনপি ও শ্রমিকলীগ ইফতার মাফফিল আহবান করেছে।

উদ্ভূত পরিস্থিতিতে সংঘর্ষের আশংকায় কলেজ মাঠ ও সংলগ্ন এলাকায় বুধবার দুপুর ১২টা থেকে বৃহস্পতিবার ভোর ৫টা পর্যন্ত ১৪৪ জারি করা হয়েছে। ’

দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ারুল নাসের জানান, বুধবার দুপুর সাড়ে ১২টা থেকে ইফতার মাহফিলের স্থানে দাউদকান্দি থানা ওসির নেতৃত্বে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

বিএনপির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলে বুধবার উপজেলা বিএনপির আলোচনা সভা ও ইফতার মাফফিলে প্রধান অতিথি হিসেবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেনের উপস্থিত থাকার কথা ছিল।

উল্লেখ্য গত ৩০ আগস্ট দাউদকান্দিতে একই স্থানে ডাকা যুবদল ও যুবসংহতি’র ইফতার মাহফিলে সংঘর্ষের আশংকায়  সভাস্থলে ১৪৪জারী করা হয়। এছাড়া গত ২২ আগস্ট এ উপজেলায় যুবদল ও যুব লীগের একই স্থানে ডাকা ইফতার মাহফিল এলাকায়ও ১৪৪ ধারা জারি করা হয়।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa