ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাহুবলে শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৯
বাহুবলে শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে আহত ১০

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠান শেষে ফেরার পথে দুই প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরের দিকে উপজেলার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান চলছিল। এতে যোগ দিয়ে ফেরার পথে দ্বীননাথ ইনস্টিটিউটের শিক্ষার্থীদের সঙ্গে একটি বাঁশিকে কেন্দ্রে করে ঝগড়া হয় সানসাইন প্রি ক্যাডেট অ্যান্ড দিমুড়া কিন্ডার গার্টেনের শিক্ষার্থীদের। একপর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে ১০ জন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মুক্তা রাণী গোপ তরফদার বাংলানিউজকে বলেন, আহত অবস্থায় দ্বীননাথ ইনস্টিটিউটের শিক্ষার্থী পাভেল মিয়াকে (১৭) তিনি চিকিৎসা দিয়েছেন। এছাড়াও বেশ কয়েকজন এখানে চিকিৎসা নিচ্ছে।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বাংলানিউজকে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তদন্ত করে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।