ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রমনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৯
রমনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু প্রতীকী ছবি।

ঢাকা: রাজধানীর রমনা সিদ্ধেশ্বরীর মনোয়ারা হাসপাতালের ভেতরে ভবন তৈরির জন্য এক্সকাভেটর যন্ত্র দিয়ে (ভেকু মেশিন) মাটি কাটার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দু’জনের মৃত্যু হয়েছে।

সোমবার (২৫ মার্চ) দিনগত রাত ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মঙ্গলবার (২৬ মার্চ) সকালে মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহতরা হলেন- চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার আনিসুর রহমান (৩৪) ও নোয়াখালী জেলার আবুল বাশার (৫২)। তারা পরিবার নিয়ে রাজধানীর রামপুরার পূর্ব উলন এলাকায় বসবাস করতেন।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বাংলানিউজকে জানান, সোমবার দিনগত রাতে রমনা সিদ্ধেশ্বরীর মনোয়ারা হাসপাতালের ভেতরে একটি জায়গায় ভবন তৈরির কাজ চলছিল। এসময় ভেকু মেশিন দিয়ে মাটি কাটার সময় মেশিনের উপরে থাকা ওই দু’জন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ওই হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৯
এজেডএস/এসএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।