ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

শহীদেরা অন্ধকারকে জয় করে আমাদের জীবনে আলো জ্বেলে গেছেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৬ ২:৪০:০৬ এএম
অ্যাডভোকেট তারানা হালিম

অ্যাডভোকেট তারানা হালিম

ঢাকা: স্বাধীনতাযুদ্ধে শহীদরা অন্ধকার জয় করে গোটা জাতির জীবনে আলো জ্বেলে গেছেন উল্লেখ করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, শহীদদের হাত ধরেই আমাদের স্বাধীনতা এসেছে। তারা অন্ধকারকে জয় করে আলো জ্বেলেছিলেন আমাদের জীবনে। সেই আলোর পথ ধরে আমরা বাঙালি জাতি পেয়েছি বহুলকাঙ্ক্ষিত স্বাধীনতা। 

জাতীয় গণহত্যা দিবস উপলক্ষে একাত্তরের ২৫ মার্চ কালরাতে শহীদদের স্মরণে সোমবার (২৫ মার্চ) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে আয়োজিত মোমবাতি প্রজ্বলন অনুষ্ঠানে তারানা হালিম এ কথা বলেন

শহীদদের প্রতি বাঙালি জাতি চিরকৃতজ্ঞ উল্লেখ করে তিনি বলেন, তারা অন্ধকারে হারিয়ে যাবার নন। তারা অন্ধকারে হারিয়ে যাননি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ৩০ লাখ শহীদের অবদান ইতিহাসের পাতায় লেখা আছে। তারা থাকবেন আমাদের হৃদয়ে।

শহীদদের স্মরণের এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাংস্কৃতিক জোটের নেতা ও অভিনেতা আজিজুল হাকিম, আফরোজা বানু, জিনাত হাকিম, মরিনা ম্যামি প্রমুখ।

বাংলাদেশ সময়: ০২২৩ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৯
এমইউএম/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-26 02:40:06