bangla news

রাজারহাটে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৫ ৮:২৯:০৬ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রাজারহাটে ধর্ষণের মামলায় হামিদুল ইসলাম দুলুকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৫ মার্চ) দুপুরে এ ঘটনায় প্রতারণা ও ধর্ষণের অভিযোগ এনে মেয়েটি নিজেই বাদী হয়ে রাজারহাট থানায় মামলা দায়ের করে। পরে বিকেলে দুলুকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, উপজেলার রতিরাম কমলওঝাঁ গ্রামের জামাল উদ্দিনের ছেলে হামিদুল ইসলাম দুলু একই গ্রামে বসবাসরত চাচাতো ভাইয়ের মেয়ে ভাগ্নিকে (১৮) প্রায় তিনবছর ধরে অশ্লীল ভিডিও ফেসবুকে প্রদর্শনের ভয়ভীতি দেখিয়ে নিয়মিত ধর্ষণ করে আসছিলো।

গত ১৫ মার্চ মেয়েটির বিয়ে ঠিক হলে প্রতারক ও ধর্ষক খালু বিয়েটি ভেঙে দেওয়ার চেষ্টা চালায়। এরপরও বিয়ে হয়ে যাওয়ায় হামিদুল নববিবাহিত ভাগ্নি জামাইকে তাদের অবৈধ সম্পর্কের কথা জানিয়ে মেয়েটিকে ডিভোর্স দেওয়ার জন্য চাপ দিতে থাকে। পরে সোমবার দুপুরে মেয়েটি বাদী হয়ে রাজারহাট থানায় তার খালু ও বাবার নিজের চাচাতো ভাই চাচা হামিদুল ইসলাম দুলুর বিরুদ্ধে রাজারহাট থানায় নারী শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ও দন্ড বিধি ৩১৩ ধারায় একটি মামলা দায়ের করে।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মামলা দায়েরের পর সোমবার বিকেলেই অভিযুক্ত খালু হামিদুল ইসলাম দুলুকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৯
এফইএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   কুড়িগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-25 20:29:06