ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

দুর্গম এলাকায় সেনাবাহিনী ক্যাম্প স্থাপনের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৫ ৩:১৭:৫৩ পিএম
মানববন্ধনে অংশ নিয়েছেন সর্বস্তরের জনগণ। ছবি: বাংলানিউজ

মানববন্ধনে অংশ নিয়েছেন সর্বস্তরের জনগণ। ছবি: বাংলানিউজ

রাঙামাটি: পাহাড়ি জেলা রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় প্রত্যাহারকৃত সেনা ক্যাম্প পুনঃস্থাপন, ঝুঁকিপূর্ণ পাহাড়ি এলাকায় নতুন সেনা ক্যাম্প বৃদ্ধিকরণ ও ১৮ মার্চ  নির্বাচনী গাড়ি বহরে হামলাকারী খুনী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন করেছেন বাঘাইছড়ির সর্বস্তরের জনগণ। 

সোমবার (২৫ মার্চ) সকালে উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে বক্তারা বলেন, পাহাড়ের সাধারণ মানুষ আর নিরাপদে নেই। দুর্গম এলাকাগুলো এখন সন্ত্রাসীদের অভয়াশ্রম। এ সব সশস্ত্র সন্ত্রাসীরা সাধারণ মানুষকে হত্যা করে দুর্গম এলাকায় পালিয়ে যায়।  

বক্তারা আরও বলেন, গত ১৮ মার্চ যে কর্মকর্তারা নির্বাচনী দায়িত্ব পালন শেষে ফিরছিলেন তাদের কি দোষ ছিল যে, এভাবে তাদের হত্যা করা হলো। স্বাধীন দেশে সন্ত্রাসীরা মানুষকে যেভাবে নির্বিচারে হত্যা করে যাচ্ছে তাতে আমরা এই এলাকায় দিনদিন আতঙ্কিত হয়ে পড়ছি। এর সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলমান থাকবে। 

মানববন্ধনে বক্তব্য রাখেন- বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী আব্দর শুক্কুর মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুর ছবুর এবং ১৮ মার্চে ঘটনায় নিহতদের স্বজনরা।

মানববন্ধন শেষে অত্র এলাকার সংঘবদ্ধ জনগণরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাদিম সারোয়ারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৯
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-25 15:17:53