ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

মুলাডুলি রেললাইন থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার  

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৫ ১০:৩৯:২৫ এএম
মরদেহ উদ্ধার। ছবি প্রতীকী

মরদেহ উদ্ধার। ছবি প্রতীকী

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের বাঘহাছলা গ্রামে রেললাইনের উপর থেকে মেহেদী হাসান সুমন (২০) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ মার্চ)  সকাল সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী-ঢাকা রেলরুটের মুলাডুলি স্টেশনের অদূরে মাঝগ্রাম-দূর্বাচরা ৬ নম্বর রেলওয়ে ব্রিজের ওপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সুমন দাশুড়িয়া ইউনিয়নের মদিনাতুল উলুম মাদ্রাসার সহকারী শিক্ষক আইনুল হকের ছেলে এবং পাবনা পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।   

মুলাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মালিথা নিহত কলেজছাত্রের পরিবারের বরাত দিয়ে জানান, ছেলেটি মাদ্রাসা থেকে আলিম পাস করার পর পলিটেকনিক ইনস্টিটিউটে লেখাপড়া করছিল। কারো সঙ্গে তার কোনো শত্রুতা ছিল না। হত্যার পর কে বা কারা লাশটিকে রেললাইনের উপর ফেলে রেখে যায়। তার মুখ, গলা ও শরীরের বিভিন্ন স্হানে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও ডান হাতের কব্জি কাটা অবস্হায় রেললাইনের পাশে পড়ে থাকতে দেখা যায়। পারিবারিক শত্রুতার জের ধরে কেউ তাকে অন্য কোথাও হত্যা করে মরদেহ রেললাইনের কাছে ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বাংলানিউজকে জানান, রেলওয়ে অঞ্চল হওয়ার কারণে বিষয়টি ঈশ্বরদী জিআরপি পুলিশ এর আওতায় পরে। তারা মরদেহ উদ্ধার করে সুরতাহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠাবে। ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।   

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৯/আপডেট: ১২০২ ঘণ্টা
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   পাবনা মরদেহ উদ্ধার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-25 10:39:25