ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

নলছিটিতে যুবককে কুপিয়ে হত্যায় ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৪ ৯:৩২:৪৪ পিএম
ঝালকাঠি

ঝালকাঠি

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটি উপজেলায় সাইদুল ইসলাম তালুকদার (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় মোল্লারহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কবির হোসেন হাওলাদারকে প্রধান আসামি করে ১৩ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। 

শনিবার (২৩ মার্চ) রাতে নিহত যুবক সাইদুলের বাবা আজিজ তালুকদার বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এ মামলায় ইউপি চেয়ারম্যান কবিরের ভাই দেলোয়ারের হোসেন হাওলাদার ও মোজাম্মেল হোসেন হাওলাদার দুই ভাইকে আসামি করা হয়েছে। 

এরই মধ্যে মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান কবিরকে পুলিশ গ্রেফতার করেছে। রোববার (২৪ মার্চ) সকালে তাকে আদালতে হাজির করা হলে বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন বাংলানিউজকে জানান, উপজেলার নাচনমহল গ্রামের সাইদুল নামের এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় ইউপি চেয়ারম্যান কবিরকে এক নম্বর আসামি করা হয়েছে। 

প্রসঙ্গত, শনিবার ২৩ মার্চ দুপুর ৩টার দিকে ভাগিনা রুম্মানকে নিয়ে উপজেলার নাচনমহল বাজার থেকে মোটরসাইকেলযোগে ভারানী নামক এলাকার দিকে যাচ্ছিলেন সাইদুল। পথে নাচনমহল ব্রিজের দক্ষিণ পাশে তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে চলে যায় তারা। মামাকে রক্ষায় অস্ত্রধারীদের প্রতিরোধ করতে গেলে ভাগিনা রুম্মানকেও কুপিয়ে আহত করে। এতে ঘটনাস্থলে সাইদুলের মৃত্যু হয়। পরে রুম্মানকে আহত অবস্থায় উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
এমএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14