bangla news

রায়গঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ৭, আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৪ ৩:১৩:৫৬ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জে বাড়ির উপর দিয়ে ফোর-ফোরটি বৈদ্যুতিক লাইন নিতে বাধা দেয়ায় প্রতিপক্ষের হামলায় অন্তত ৭ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করেছে। 

রোববার (২৪ মার্চ) দুপুরে উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের রামেশ্বরগাঁতী এলাকায় এ ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে ওই গ্রামের আজিজল হকের ছেলে আল-আমিন (৩৫) ও আবুল কালামের স্ত্রী হোসনে আরাকে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়াও নজরুল (৪০), আব্দুল কাদের (৫২) সহ বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। 

আহত নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, রামেশ্বরগাঁতী গ্রামের আকবর কাজী তার ব্যবসায়িক প্রতিষ্ঠানে সংযোগের জন্য ফোর-ফোরটি বৈদ্যুতিক লাইন নিচ্ছিলেন। লাইনটি আবুল কালামের বাড়ির উপর দিয়ে টানানো হচ্ছিল। বাড়ির পর দিয়ে লাইন টানাতে বাধা দিতে গেলে আকবর কাজী ও তার লোকজন লাঠিসোটা এনে হামলা ও মারধর করেন। 

রায়গঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) চাঁদ আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে আকবর কাজী, তার ভাই আব্দুল হালিম, ছেলে বুলবুল, ফজর আলীর ছেলে মনি ও দেলবারের ছেলে ছানোয়ারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ২৪ মার্চ, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   হামলা সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-24 15:13:56