ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় অস্ত্র-গুলিসহ ডাকাত আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
বগুড়ায় অস্ত্র-গুলিসহ ডাকাত আটক

বগুড়া: বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ দুর্ধর্ষ ডাকাত জামাল শেখ ওরফে ডাকাত জামালকে (৪৮) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

রোববার (২৪ মার্চ) দুপুরে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এস এম মোর্শেদ হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। জামাল উপজেলার শিমুল তাইড় পূর্বপাড়ার শাহজাহান ওরফে কালুর ছেলে।

এর আগে রোববার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল উপজেলার শিমুল তাইড় পূর্বপাড়া গ্রামের একটি টিনসেড বাড়িতে অভিযান চালিয়ে জামালকে আটক করে। পরে তার দেওয়া তথ্য মতে, বসতবাড়ি থেকে ওয়ান শুটার গান, কাটা রাইফেল, চাপাতি, দু’টি হাসুয়া ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।  
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, আটক জামাল সারিয়াকান্দি উপজেলার চরাঞ্চল থেকে শুরু করে জেলার বিভিন্ন এলাকায় ডাকাতি, চাঁদাবাজি, টেন্ডারবাজি, নারী নির্যাতনসহ অস্ত্রের মুখে নিরীহ মানুষকে জিম্মি করে মুক্তিপণ আদায় করে আসছিল। তার বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় অস্ত্র ও অন্যান্য আইনে একাধিক মামলা রয়েছে। এছাড়া এ ঘটনায় তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
    
বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
এমবিএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।