ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
দিনাজপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২

দিনাজপুর: দিনাজপুর সদর উপজেলায় ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন। 

রোববার (২৪ মার্চ) বেলা ১২টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের নশিপুর জামতলী বীজ খামারের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার দোগাছী গ্রামের মৃত আফাজ উদ্দীনের ছেলে পিকআপ ভ্যানচালক গোলাম মোস্তফা (৫১) ও ট্রাকের হেলাপার শহিদুল ইসলাম (৪৮)।

শহিদুলের পরিচয় জানা যায়নি।

আহতরা হলেন- ট্রাকচালক বেলাল হোসেন (৫২) ও পিকআপের হেলাপার স্বাধীন (২৮)।
 
দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিম বাংলানিউজকে জানান, রংপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক ওই মহাসড়কের নশিপুর জামতলী বীজ খামারের সামনের পৌঁছালে সামনের চাকা পাংচার হয়ে সড়কের ওপর বিকল হয়ে যায়। পরে ট্রাকটির চালক ও হেলপাররা চাকা পরিবর্তনের কাজ করছিলেন। এসময় দিনাজপুর থেকে ছেড়ে যাওয়া একটি মাছের পিকআপভ্যান বিকল ট্রাকটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ট্রাক ও পিকআপ চালকসহ হেলপাররা গুরুতর আহন হন।

খবর পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক পিকআপ চালক মোস্তফাকে মৃত ঘোষণা করেন। আহতদের ভর্তি করা হয়। বিকেল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শহিদুলের মৃত্যু হয়। আহত অপর দুইজনের মধ্যে স্বাধীনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯ / আপডেট: ১৮১০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।