ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিকৃবির ছাত্র ওয়াসিম হত্যায় সেই বাসের হেলপার আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
সিকৃবির ছাত্র ওয়াসিম হত্যায় সেই বাসের হেলপার আটক

সুনামগঞ্জ: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) ছাত্র ওয়াসিম আব্বাসকে (২১) চলন্ত বাস থেকে ফেলে হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ঘাতক হেলপার (সহকারী) মাসুক মিয়াকে (৩২) আটক করেছে সুনামগঞ্জের ছাতক থানা পুলিশ।

শনিবার (২৩ মার্চ)  দিনগত রাত ২টার দিকে উপজেলার সিংচাপইড় গ্রামে অভিযান চালিয়ে শ্বশুরবাড়ি থেকে তাকে আটক করে। আটক মাসুক সুনামগঞ্জ শহরের তেঘরিয়া এলাকার দৌলত মিয়ার ছেলে।

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাত ২টায় দিকে অভিযান চালিয়ে মাসুক আলীকে আটক করা হয়। সুনামগঞ্জ থানায় জিজ্ঞাসাবাদ শেষে তাকে মৌলভীবাজারের শেরপুরে পাঠানো হয়েছে। স্থানীয় থানা তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিবে।

** বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, বিক্ষোভে মহাসড়ক অবরোধ
** ওয়াসিম হত্যায় সেই বাসচালক আটক, মামলা করবে না পরিবার

আহত গুলিশাখালী ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো। জেলা পুলিশ সুপার (এসপি) বরকতুল্লাহ খান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, হেলপার মাসুক মিয়াকে মৌলভীবাজার জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে বাকবিতণ্ডার জেরে ওয়াসিম আব্বাসকে বাসচাপা দিয়ে হত্যার অভিযোগ উঠে। শনিবার (২৩) বিকেলে সিলেট-ঢাকা মহাসড়কের শেরপুরে মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় উদার পরিবহনের একটি বাসের চাপায় তার মৃত্যু হয়। ওয়াসিম হবিগঞ্জের রুদ্রগ্রাম এলাকার মাহবুব ঘুড়ির ছেলে। তিনি ওই বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন।

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।