ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

নলছিটিতে মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৩ ৯:২৪:৫৮ পিএম
ঝালকাঠি

ঝালকাঠি

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটি উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে সাইদুল ইসলাম তালুকদার নামে ভাড়ায়চালিত এক মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যার অ‌ভিযোগ উঠেছে।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার ভাগ্নে মো. রুম্মান (২২)। তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৩ মার্চ) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। সাইদুল উপজেলার নাচনমহল গ্রামের আজিজ তালুকদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা‌ গেছে, দুপুরে মোটরসাইকেলে করে ভাগ্নে রুম্মানকে নিয়ে নাচনমহল বাজারের দিকে যাচ্ছিলেন সাইদুল। বাজারের ব্রিজ পার হওয়ার সঙ্গে সঙ্গে কয়েকজন দুর্বৃত্ত তাদের পথ গতিরোধ করে অত‌র্কিত হামলা চালায়। এসময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সাইদুলের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় রুম্মানকে উদ্ধার করে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। 

এ‌দিকে, এ ঘটনার পর মোল্লারহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কবির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ।

নল‌ছি‌টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি-তদন্ত) হা‌লিম তালুকদার বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

তিনি বলেন, স্থানীয় সূত্রে, পূর্ব শত্রুতার এক‌টি বিষয় জানতে পেরে ইউপি চেয়ারম্যান কবিরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। তবে তাকে আটক করা হয়‌নি। বিষয়‌টি খ‌তিয়ে দেখা হচ্ছে। 

বাংলা‌দেশ সময়: ২১২২ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
এমএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   ঝালকাঠি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-23 21:24:58