ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
নোয়াখালীতে মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার

নোয়াখালী: নিখোঁজের ২ দিনপর নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে মেহরাজ হোসেন (০৭) নামে এক মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৩ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে জেলার সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের শাহাদাতপুর গ্রামের একটি ধান ক্ষেতের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মেহরাজ হোসেন বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের প্রবাসী সোলেমানের ছেলে।

নিহত শিশুর মা রুনা আক্তার বাংলানিউজকে জানায়, বৃহস্পতিবার (২১ মার্চ) মাদরাসা ছুটির পর সে বাড়ি আসার পথে নিখোঁজ হয়। মেহেরাজ বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজ করে কোথাও না পেয়ে শুক্রবার (২২ মার্চ) বিকেলে তিনি বেগমগঞ্জ থানায় একটি ডায়েরি করেন।

তিনি আরও জানান, শনিবার দুপুর দেড়টার সময় অপরিচিত একটি নম্বার থেকে তার মোবাইলে কল করে এক ব্যক্তি ছেলের মুক্তিপণ দাবি করেন। এ সময় রুনা আক্তার মুক্তিপণ বাবদ কতো টাকা জানতে চাইলে পরে জানানো হবে বলে মোবাইল কেটে দেয়। এ ঘটনার চার ঘণ্টা পর সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের শাহাদাতপুর গ্রামের একটি ধানক্ষেতের পাশ থেকে মেহেরাজের মরদেহ উদ্ধার করে পুলিশ।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, বেগমগঞ্জ থানায় মেহেরাজ নিখোঁজ হওয়ার ঘটনায় করা জিডির তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক জসিম উদ্দিন বাংলানিউজকে জানান, নিখোঁজ ডায়েরির সূত্র ধরে পুলিশ অপহরণকারী ও ঘাতকদের গ্রেফতার করতে মাঠে নেমেছে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।