ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গাজীপুরে কভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে আহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
গাজীপুরে কভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে আহত ১ হাসপাতালে চিকিৎসাধীন জুলফিকর আলী। ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় কভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মো. জুলফিকর আলী আহত হয়েছেন।

শনিবার (২৩ মার্চ) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার চন্দ্রা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহত জুলফিকর খুলনার ডুমুরিয়া থানার রুদাঘরা এলাকার মো. আজিজ মোল্লার ছেলে।

আহত জুলফিকরের ভাই জিএম মুজিবুর রহমান বাংলানিউজকে জানান, কভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হলে জুলফিকর আহত হন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নেওয়া হলে চিকিৎসক জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) রেফার্ড করেন। পরে তার অপারেশন করানো হয়েছে।  

সালনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় ভাড়া বাসায় থেকে কালিয়াকৈর উপজেলার এক মহিলা ভাইস চেয়ারম্যানের প্রাইভেটকার চালান জুলফিকর। দুপুরে তিনি মোটরসাইকেলযোগে কালিয়াকৈর যাওয়ার পথে চন্দ্রা এলাকায় পৌঁছালে গাজীপুরগামী একটি কভার্ডভ্যানের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী জুলফিকর গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হলে চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন।  

এ ঘটনার পর কভার্ডভ্যান চালক পালিয়েছেন। কভার্ডভ্যান ও মোটরসাইকেল থানায় নিয়ে আসা হয়েছে বলেও জানান এসআই আনোয়ার।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
আরএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।