ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাল দখল করে ভবন নির্মাণ করায় দণ্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
খাল দখল করে ভবন নির্মাণ করায় দণ্ড সরকারি খাল দখল করে পাকাভবন নির্মাণের অপরাধে মোবারক সরদারকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত

ব‌রিশাল: বরিশালের আগৈলঝাড়ায় অবৈধভাবে সরকারি খাল দখল করে পাকাভবন নির্মাণের অপরাধে দখলদার মোবারক সরদারকে সাত দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

একইসঙ্গে সরকারি আইন অমান্য করে অবৈধভাবে নির্মাণাধীন পাকাভবনের কাজ বন্ধ করে লাল নিশান দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  

জানা গেছে, আগৈলঝাড়া উপজেলা সদর বাজারে প্রবেশ মুখে ও গৈলা ইউনিয়নের খালের প্রবেশদ্বারে সরকারি খাল দখল করে সম্প্রতি অবৈধভাবে বহুতলবিশিষ্ট পাকাভবনের নির্মাণ কাজ শুরু করেন গৌরনদী উপজেলার টরকীর সুন্দরদী গ্রামের মৃত নাজিম উদ্দিন সরদারের ছেলে মোবারক সরদার।

খাল অবৈধ দখল করে পাকাভবন নির্মাণের খবর পেয়ে শনিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল চন্দ্র দাসের নেতৃত্বে থানা পুলিশের সহযোগিতায় সেখানে অভিযান পরিচালনা করা হয়।

এসময় ভ্রাম্যমাণ আদালত অবৈধ দোকান নির্মাণ কাজ বন্ধ করে ওই দোকানটি লাল ফিতা দিয়ে ঘেরাও করে দেন, যাতে বিনা অনুমতিতে সেখানে আর কোনো কাজ না হয়।

অপরদিকে দখলদার মোবারক সরদারকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

বাংলা‌দেশ সময়: ১৭২৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।