ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামাইয়ের লাঠির আঘাতে শাশুড়ির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
জামাইয়ের লাঠির আঘাতে শাশুড়ির মৃত্যু

জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলার পশ্চিম পারুলিয়া গ্রামে মেয়ে জামাইয়ের লাঠির আঘাতে শানু বেগম নামে এক নারী নিহত হয়েছেন।

শনিবার (২৩ মার্চ) দুপুরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত শানু পারুলিয়া গ্রামের আব্দুল জলিলের স্ত্রী।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শানু বেগমের ছোট মেয়ের সঙ্গে প্রায় ১০ বছর আগে বিয়ে হয় দিনমজুর ফরহাদ হোসেনের। বিয়ের পর থেকেই শাশুড়ি শানুর দেড় শতক ভিটা-বাড়ি লিখে নেওয়ার জন্য চাপ দেয় জামাই ফরহাদ। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২২ মার্চ) রাত ৮টার দিকে কথা কাটাকাটির একপর্যায়ে ফরহাদ তার শাশুড়িকে লাঠি দিয়ে আঘাত করেন। এতে শানু বেগম মাটিতে লুটিয়ে পড়েন।  

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে গেলে শনিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, বিষয়টি তদন্ত করে আইনি এ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।