ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

সড়ক দুর্ঘটনায় ৭ জন মৃত্যুর প্রতিবাদে বরিশালে বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৩ ১২:২৭:০১ পিএম
বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা, ছবি: বাংলানিউজ

বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা, ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: ব‌রিশা‌লে সড়ক দুর্ঘটনায় বিএম ক‌লেজছাত্রীসহ সাতজন মৃত্যুর প্র‌তিবা‌দে বি‌ক্ষোভ মি‌ছিল ও সড়ক অব‌রোধ ক‌রে‌ছেন বিএম ক‌লেজ শিক্ষার্থীরা।

‌শনিবার (২৩ মার্চ) সকাল ১১টার দিকে বিএম ক‌লেজ থে‌কে বি‌ক্ষোভ মি‌ছিল বের ক‌রেন শিক্ষার্থীরা। পরে শিক্ষার্থীরা মি‌ছিল‌টি নিয়ে নথুল্লাবাদ হোসাই‌নিয়া মাদ্রাসায় গেলে পুলিশ বাধার দেয়।বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা, ছবি: বাংলানিউজ প্রথ‌মে সেখা‌নে সড়ক অব‌রোধ ক‌রেন তারা। এরপর পু‌লি‌শের বাধা অ‌তিক্রম ক‌রে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টা‌র্মিনা‌লের সাম‌নে সড়ক অব‌রোধ ক‌রেন শিক্ষার্থীরা। 

শিক্ষার্থীরা জানায়, তারা নিরাপদ সড়‌কের দাবিতে ও বিএম ক‌লে‌জের মাস্টার্সের শিক্ষার্থী শিলা হালদারসহ সাতজন নিহত হওয়ার ঘটনার প্র‌তিবা‌দে সড়ক অব‌রোধ ও বি‌ক্ষোভ কর‌ছেন।

পু‌লিশ জানায়, শিক্ষার্থীদের বু‌ঝি‌য়ে প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্র‌ণের চেষ্টা কর‌ছে তারা।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) এ আর মুকুল বাংলানিউজকে জানান, প‌রি‌স্থি‌তি স্বাভা‌বিক করার জন্য শিক্ষার্থীদের সঙ্গে সি‌টি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ পু‌লি‌শের উর্ধ্বতন কর্মকর্তারা কথা বল‌ছেন।

বাংলা‌দেশ সময়: ১২২১ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
এমএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14