ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অনশন ভাঙলেন দুই মহিলা ভাইস চেয়ারম্যান  প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
অনশন ভাঙলেন দুই মহিলা ভাইস চেয়ারম্যান  প্রার্থী অনশনরত দুই মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী। ছবি: বাংলানিউজ

দিনাজপুর: দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পুনঃগণনার দাবিতে দিনাজপুরের নবাবগঞ্জে ২ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ২ দিন পর অনশন  ভঙ্গ করেছেন।

শুক্রবার (২২ মার্চ) দিবাগত রাতে প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে তারা অনশন ভঙ্গ করেন। ২ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হলেন- কলস প্রতীকের শাবানা বেগম ও প্রজাপতি প্রতীকের শেফালী বেগম।

অনশনকারী ২ মহিলা প্রার্থী বাংলানিউজকে বলেন, নির্বাচনের সহকারী রির্টানিং অফিসার ও নবাবগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মো. আতাউল হক আমাদের আশ্বাস দিয়েছেন। তিনি বলেছেন বিষয়টি খতিয়ে দেখা হবে, প্রয়োজনে পুনরায় ভোট গণনা করা হবে। তার এ আশ্বাসের পরিপ্রেক্ষিতে আমরা অনশন ভঙ্গ করেছি।

১৮ মার্চ অনুষ্ঠিত দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে নবাবগঞ্জে ভোট গণনার সময় ব্যাপক কারচুপি হয়েছে এমন অভিযোগ করে পুনরায় ভোট গণনার দাবিতে বৃহস্পতিবার (২১ মার্চ) থেকে ২ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নবাবগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এ অনশন শুরু করেন।  

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।