ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

পাবনার কুখ্যাত অস্ত্র ব্যবসায়ী রাজশাহীতে আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৩ ১১:২৭:৪২ এএম
অস্ত্র ব্যবসায়ী টুটুল হোসেন

অস্ত্র ব্যবসায়ী টুটুল হোসেন

রাজশাহী: পাবনার সুজানগরের কুখ্যাত অস্ত্র ব্যবসায়ী টুটুল হোসেনকে (২৬) রাজশাহীর বাঘা থেকে আটক করা হয়েছে।

শনিবার (২৩ মার্চ) ভোরে উপজেলার জোতনশি থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। বর্তমানে তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

আটক টুটুল হোসেন পাবনা জেলার সুজানগর উপজেলার ধুলাই গ্রামের সালাম বিশ্বাসের ছেলে। তার বিরুদ্ধে সুজানগর থানায় নারী নির্যাতনসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

শনিবার সকালে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশ ভোরে ওই এলাকায় অভিযান চালায়। এ সময় বিদেশি পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ টুটুলকে আটক করা হয়। 

পুলিশ রেকর্ড অনুযায়ী আটক টুটুল পাবনার সুজানগর এলাকার কুখ্যাত অস্ত্র ব্যবসায়ী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অস্ত্র বেচাকেনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। 

তাকে বর্তমানে থানায় রেখে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে তার বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা করা হবে বলেও জানান জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক খান।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
এসএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-23 11:27:42