ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

বরিশালে ঘাতক বাসচালক আটক, তদন্ত কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৩ ১২:২৭:৩৮ এএম
পুলিশের হাতে আটক বাস চালক, ছবি: বাংলানিউজ

পুলিশের হাতে আটক বাস চালক, ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: বরিশালে সড়ক দুর্ঘটনায় সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের ছাত্রীসহ সাতজন নিহত হওয়ার ঘটনায় ঘাতক বাসচালক আব্দুল জলিলকে (৩২) আটক করেছে পুলিশ। পাশাপাশি এ ঘটনা তদন্তে পাঁচ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাবুগঞ্জ থেকে তাকে আটক করা হয়।

বরিশাল মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল বিষয়টি বাংলানিউজকে জানান, বাবুগঞ্জ উপ‌জেলার আর‌জি কা‌লিকাপুর এলাকার নিজ বা‌ড়ি থে‌কে বাস চালক জ‌লিলকে আটক করা হয়।

এদিকে এ দুর্ঘটনাকে কেন্দ্র করে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে আহ্বায়ক করে মহানগর পুলিশের প্রতিনিধি, বিআরটিএ এডি, বরিশাল সিটি করপোরেশনের প্রতিনিধি, ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের প্রতিনিধিদের সমন্বয়ে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

কমিটিকে আগামী সাতদিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। 

এছাড়া জেলা প্রশাসেনর ফান্ড থেকে তাৎক্ষণিকভাবে আহতদের প্রত্যেকের পরিবারকে ১০ হাজার টাকা করে এবং নিহতদের প্রত্যেকের পরিবারকে ২০ হাজার টাকা করে আর্থিক সহয়তা দেওয়া হয়েছে।  

শুক্রবার সকালে বরিশাল-বানারীপাড়া সড়কের গরিয়ারপাড়ের তেতুলতলায় মাহিন্দ্রাকে (থ্রি-হুইলার আলফা) বাসের ধাক্কায় বিএম কলেজের ছাত্রীসহ সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

** বরিশালে মাহিন্দ্রাকে বাসের ধাক্কা, নিহত ৬

বাংলা‌দেশ সময়: ২৩২০ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
এমএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14