ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরে নসিমনের ধাক্কায় শিশু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
গুরুদাসপুরে নসিমনের ধাক্কায় শিশু নিহত

নাটোর: নাটোরের গুরুদাসপুরে নছিমনের ধাক্কায় মরিয়ম আকতার (৫)  নামে একটি শিশু নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন তার পরিবারের আরো চার সদস্য।

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যার দিকে উপজেলার বামনখোলা এলাকায় এই  দুর্ঘটনা ঘটে। আহতদের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

  

নিহত মরিয়ম আক্তার গুরুদাসপুরের মশিন্দা ইউনিয়নের চরপাড়া গ্রামের মনিরুল ইসলামের মেয়ে।  

গুরুদাসপুর থানার উপ পরিদর্শক (এসআই) মো. ময়েজ উদ্দিন বাংলানিউজকে জানান,  বিকেলে মরিয়ম আকতারকে নিয়ে তার চাচাসহ পরিবারের সদস্যরা গুরুদাসপুরের চাঁচকৈড় বামনখোলা গ্রামে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন। সন্ধ্যার দিকে তারা ইঞ্জিনচালিত একটি অটোভ্যানে করে চাঁচকৈড় গোপালের মোড় থেকে নিজ বাড়ি মশিন্দা চরপাড়া গ্রামে ফিরছিলেন। পথে বামনখোলা গোপালের মোড় এলাকায় এলে মাল বোঝাই একটি ভুটভুটি পেছন থেকে অটোভ্যানটিকে ধাক্কা দেয়। এতে অটোভ্যানের সব যাত্রী ছিটকে পড়ে সড়কের ওপর।  

স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক শিশু মরিয়মকে মৃত ঘোষণা করেন। বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুটভুটিটি আটক করলেও চালক পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।