ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছে আবরারের পরিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছে আবরারের পরিবার গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন নিহত আবরারের পরিবার/ছবি: পিআইডি

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন সম্প্রতি সুপ্রভাত বাসের চাপায় নিহত বাংলাদেশ ইনস্টিটিউট অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীর পরিবারের সদস্যরা।

শুক্রবার (২২ মার্চ) বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে পরিবারের সদস্যরা দেখা করতে যান।

প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব সাখাওয়াত মুন সাংবাদিকদের বলেন, ‘আবরারের বাবা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আরিফ আহমেদ চৌধুরী ও মা ফরিদা ফাতেমী রাত সোয়া ৮টার দিকে গণভবনে যান এবং সেখানে তারা প্রায় একঘণ্টা অবস্থান করেন।

উপ-প্রেসসচিব বলেন, প্রধানমন্ত্রী আবরারের মা-বাবাকে সান্ত্বনা দেন এবং তাদের সন্তানের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। তিনি তার রুহের মাগফেরাতও কামনা করেন।

এসময় ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম ও আবরারের ছোট ভাই উপস্থিত ছিলেন।

গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন নিহত আবরারের পরিবার/ছবি: পিআইডিএরআগে মঙ্গলবার (১৯ মার্চ) সকালে রাজধানীর প্রগতি সরণির রোডে নর্দা এলাকায় সুপ্রভাত পরিবহনের একটি বাসের চাপায় নিহত হন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)’র আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের প্রথম বর্ষের ছাত্র আবরার আহম্মেদ চৌধুরী।

বাংলাদেশস সময়: ২১৩৪ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
এসএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।