ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

নাগেশ্বরীতে ইঁদুর মারার ফাঁদে নারীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২২ ৮:০৬:৫৪ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী পৌর এলাকার ধানক্ষেতে বিদ্যুতের তারের ইঁদুর মারার ফাঁদে প্রাণ গেলো মিনা বেগম (২০) নামে এক নারীর।

নিহত নারী ওই এলাকার বাগডাঙ্গা পীরবাড়ি গ্রামের আজিজুল ইসলামের স্ত্রী।

শুক্রবার (২২ মার্চ) দুপুরে ওই এলাকার বাগডাঙ্গা পীরবাড়ি এলাকায় ধানক্ষেতে বিদ্যুতের তারে হাতে পেঁচিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয় মিনা বেগম।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, বাগডাঙ্গা পীরবাড়ি এলাকায় আব্দুস সাত্তারের পুকুরের পাশের ক্ষেতে ইঁদুর মারতে রাতেরবেলা বাড়ির সংযোগ থেকে বিদ্যুতের তার দিয়ে ফাঁদ করে রাখে। মিনা বেগম নিজ বাড়ির উত্তরে জগঝল্লি নদীর একটি খালে যাওয়ার সময় ধানক্ষেতে বিদ্যুতের তার হাতে পেঁচিয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে প্রতিবেশীরা মরদেহ বাড়িতে নিয়ে আসে।

নিহত মিনা বেগম সন্তোষপুর ইউনিয়নের তালেবের হাট এলাকায় মিলন মিয়ার মেয়ে। একবছর আগে তাদের বিয়ে হয় ও গৃহবধূ সাতমাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে পরিবার সূত্র জানায়।

ধানক্ষেতের মালিক আব্দুস সাত্তার বলেন, ওই পুকুরে লাইট দেওয়া থাকে, তাই বিদ্যুতের তারও ছিল। কিন্তু কীভাবে মিনা মারা গেছেন তা জানি না।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির-উল ইসলাম চৌধুরী বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
এফইএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   কুড়িগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14