ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মনু নদীতে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
মনু নদীতে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু আব্দুস ছালাম

মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুরের কটারকোনা ব্রিজ সংলগ্ন মনু নদীতে ডুবে আব্দুস ছালাম (১৭) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। 

শুক্রবার (২২ মার্চ) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সে এ বছর মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফল প্রত্যাশী ছিল।

আব্দুছ ছালাম নরসিংদী জেলার শিবপুর থানার আছকির তলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

নিহত সালামের কোচিং শিক্ষক সুলেমান ভূইঁয়া বাংলানিউজকে জানান, আব্দুছ ছালাম চলতি বছর শিবপুর উপজেলার চৈতন্যাপুর উচ্চ বিদ্যালয় থেকে সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। বৃহস্পতিবার রাত ১২টার দিকে মাধবকুণ্ড জলপ্রপাতসহ মৌলভীবাজারের বিভিন্ন দর্শনীয় স্থান দেখার জন্য একটি প্রাইভেট গাড়িতে করে ছালাম, তার বন্ধু নওশাদ, কাওসার এবং তাদের প্রাইভেট কোচিং শিক্ষকসহ ১৪ জন রওনা দেয়।

জানা যায়, শুক্রবার সকালে মাধবকুণ্ড জলপ্রপাত দেখে শমসেরনগরের মাধবপুর লেকের উদ্দেশে যাওয়ার পথে কুলাউড়া-শমসেরনগর রোডের কটারকোনাস্থ মনু ব্রিজে পৌঁছালে তারা নদীতে গোসল করার জন্য গাড়ি থেকে নেমে যায়।  

পরে তাদের সঙ্গে থাকা প্রাইভেট কোচিংয়ের শিক্ষক সুলেমান ভুইঁয়াসহ সব বন্ধু মনু নদীতে গোসল করতে নামে। একপর্যায়ে সবার অলক্ষ্যে ছালাম পানিতে ডুব দেয়। পরে তাকে দেখতে না পেয়ে সহপাঠীরা চিৎকার করলে স্থানীয়রা কুলাউড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দিলে ফায়ার সার্ভিসের লোকজন ছালামকে নদী থেকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।  

এসময় হাসাপতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আবু বকর নাসের মো. রাশু ছালামকে মৃত ঘোষণা করেন।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কুলাউড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।