ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেননের গাড়িকে ধাক্কা দেওয়া বাসের চালক-হেলপার আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
মেননের গাড়িকে ধাক্কা দেওয়া বাসের চালক-হেলপার আটক আটক বাস চালক ও হেলপার

ঢাকা: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি সাবেক মন্ত্রী রাশেদ খান মেননের প্রাইভেটকারে ধাক্কা দেওয়া বলাকা পরিবহনের বাসের চালক ও হেলপারকে আটক করেছে বনানী থানা পুলিশ।

শুক্রবার (২২ মার্চ) সকাল সাড়ে সাতটার দিকে মহাখালী ট্রাফিক বক্সের সামনে রাশেদ খান মেননকে বহনকারী প্রাইভেটকারকে ধাক্কা দেয় বলাকা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্টো ব-১১-৯৬৮৪)।

বাসের ধাক্কায় গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও রাশেদ খান মেনন প্রাইভেটকারের ভেতরে অক্ষত ছিলেন।

 

আটক বাস চালক আমানুল্যাহ (৩৮) ও হেলপার মো. দুলাল মিয়াকে (৫০) বনানী থানা হেফাজতে রাখা হয়েছে।

রাশেদ খান মেননের গাড়ির চালক মো. সুজন মিয়া বলেন, আমি স্যারকে নিয়ে ইস্কাটন থেকে এয়ারপোর্ট যাচ্ছিলাম। এ সময় মহাখালী ট্রাফিক পুলিশ বক্সের সামনে পৌঁছালে হঠাৎ পেছন থেকে বেপরোয়া গতির একটি গাড়ি সামনে এসে পাশ দিয়ে ধাক্কা দেয়। এতে গাড়িটির সাড়ে ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে। পরে এটা নিয়ে গাড়ির মালিককে ফোন দিলে তিনিও উল্টাপাল্টা কথা বলেন। তাই থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

বনানী থানার দায়িত্বরত কর্মকর্তা এসআই আফজাল হোসেন বাংলানিউজকে বলেন, গাড়িটির কাগজপত্র থাকলেও চালকের ড্রাইভিং লাইসেন্স নেই। তিনি লার্নার কাগজ দিয়ে গাড়ি চালাচ্ছিলেন। আটক চালক ও হেলপারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
এমএমআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।