bangla news

স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলার অভিযোগ

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২২ ৩:৫১:৩৩ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে হামলায় আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা আহত হওয়ার অভিযোগ উঠেছে।

শুক্রবার (২২ মার্চ) সকালে রাজাপুর উপজেলার উত্তর পিংড়ি এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত কয়েকজনকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিলন মাহমুদ বাচ্চু মৃধার পক্ষে আনারস মার্কার সমর্থনে উত্তর পিংড়ি বাজারে প্রচারণা চালাতে যায় সমর্থকরা। এসময় প্রতিপক্ষ শিবিরের সোহেল, মনির, বিপ্লবসহ ২৫  থেকে ৩০ জনের একটি দল আনারসের সমর্থকদের উপর হামলা চালায়। এতে জাহাঙ্গীর মেম্বার, মানিক, পাকন, রাজ্জাক ইয়াছিন, রিয়াজ, শাহিনসহ বেশ কয়েকজন আহত হন।

আহত শাহীন হাওলাদার বলেন, আমাদের নেতা আনারস প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মিলন মাহমুদ বাচ্চুর নির্দেশ ছিল সংঘর্ষে না জড়ানো। তাই আমরা নৌকা সমর্থকদের সঙ্গে সংঘর্ষে জড়ায়নি। ওদের এলোপাতাড়ি আঘাতে আমার ডান হাত ভেঙে গেছে। 

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, সংঘর্ষের ঘটনায় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (স্বতন্ত্র) সৈয়দ রাজ্জাক আলী সেলিমের আনারস প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে ঝালকাঠি পৌর শহরের টিঅ্যান্ডটি রোডস্থ নির্বাচনী কার্যালয়ে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন চেয়ারম্যান প্রার্থী (স্বতন্ত্র) সৈয়দ রাজ্জাক আলী সেলিমের পৌর সমন্বয়কারী ইদ্রিস মল্লিক।

তিনি জানান, বৃহস্পতিবার এশার নামাজের সময় শীতলা খোলা মোড় থেকে নৌকা, নৌকা বলে মিছিল নিয়ে আনারস মার্কার টিঅ্যান্ডটি রোডের অফিসের দিকে আসে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা। কিছু বুঝে ওঠার আগেই তারা বাঁশের লাঠি দিয়ে আঘাত করে গ্লাসের দরজা ভেঙে ভেতরে ঢুকে পড়ে। এরপর তারা ভাঙচুর চালায়।

বাংলা‌দেশ সময়: ১৫৫১ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
এমএস/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-22 15:51:33