ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সালিশি বৈঠকে প্রতিপক্ষের লাঠির আঘাতে বৃদ্ধ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
সালিশি বৈঠকে প্রতিপক্ষের লাঠির আঘাতে বৃদ্ধ নিহত

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে জমি নিয়ে বিরোধ সংক্রান্ত সালিশি বৈঠক চলাকালে প্রতিপক্ষের লাঠির আঘাতে জহুরুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধের নিহত হয়েছেন। এ ঘটনায় দুই নারীকে আটক করা হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) বেলে সাড়ে ১১টার দিকে উপজেলার মুকন্দগাঁতী পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জহুরুল ওই গ্রামের বাসিন্দা।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বাংলানিউজকে বলেন, জহুরুল ইসলামের সঙ্গে প্রতিবেশী বাছেদ প্রামাণিকের জমিজমা নিয়ে বিরোধ ছিল। এ নিয়ে বেশ কয়েকবার দেন দরবার হয়েছে। শুক্রাবার সকালে আবারও বাড়ির পাশেই সালিশি বৈঠকের আয়োজন করা হয়। ওই বৈঠক চলাকালে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে বাছেদ প্রামাণিকের ছেলে ইব্রাহিম ও খলিলসহ তাদের লোকজন বৃদ্ধ জহুরুলকে পিটিয়ে হত্যা করেন।

খবর পেয়ে দুপুরের দিকে ঘটনাস্থলে পৌঁছে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় বাছেদ প্রামাণিকের স্ত্রী লতা খাতুন ওরফে আছিয়া খাতুন ও ওয়াজেদ প্রামাণিকের স্ত্রী শেফালী বেগমকে আটক করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।