ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় সড়ক দুর্ঘটনায় অ্যাম্বুলেন্স চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
মাগুরায় সড়ক দুর্ঘটনায় অ্যাম্বুলেন্স চালক নিহত

মাগুরা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে মরদেহ নিয়ে বাড়ি ফেরার পথে মাগুরায় সড়ক দুর্ঘটনায় আবুল হোসেন নামে এক অ্যাম্বুলেন্স চালক নিহত হয়েছেন। এ ঘটনায় ওই অ্যাম্বুলেন্সে থাকা একই পরিবারের আরও চারজন আহত হয়েছেন।

শুক্রবার (২২ মার্চ) সকাল ৯টার দিকে মাগুরা-যশোর সড়কের মঘির ঢাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবুলের বাড়ি গোপালগঞ্জ জেলার টেকেরহাট এলাকায়।

মাগুরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন সরকার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঢাকা থেকে খুলনার ডুমুরিয়ার উদ্দেশ্যে ছেড়ে আসা অ্যাম্বুলেন্সটি মাগুরা-যশোর সড়কের মঘির ঢাল এলাকায় একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি বাস গাছের সঙ্গে ধাক্কা লাগে উল্টে যায়। এতে অ্যাম্বুলেন্সের চালকসহ পাঁচ জন আহত হয়।

এসময় তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেওয়ার পর অ্যাম্বুলেন্স চালক আবুল হোসেন মারা যান। আহত চার জনকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad