ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ ইয়াবা কারবারি নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ ইয়াবা কারবারি নিহত .

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের রাজারছড়া পাহাড়ি এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত দুই ইয়াবা কারবারি নিহত হয়েছেন।

এ সময় ঘটনাস্থল থেকে আটটি দেশীয় তৈরি বন্দুক, ২০ হাজার পিস ইয়াবা ও ২০ রাউন্ড কাতুর্জ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২২মার্চ) ভোরে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- টেকনাফ উপজেলার নাজিরপাড়ার আজাহার মিয়ার ছেলে নূর মোহাম্মদ (৪০) ও জালিয়াপাড়ার আব্দুর শুক্কুরের ছেলে নুরুল আমিন (৩৫)।

পুলিশের দাবি, এ ঘটনায় পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) সনজিব, কনস্টেবল আল আমিন, শরিফুল ইসলাম, আরশেদুল ও সাব্বির আহত হয়েছেন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বাংলানিউজকে জানান, গোপন সংবাদ ভিত্তিতে ভোরে টেকনাফের রাজারছড়া এলাকায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে ইয়াবা কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে।  এক পর্যায়ে ইয়াবা কারবারিরা পিছু হটলে পুলিশ ঘটনাস্থল থেকে দুই ইয়াবা কারবারির মরদেহ, ২০ হাজার পিস ইয়াবা ও ২০ রাউন্ড কাতুর্জ উদ্ধার করে। পরে মরদেহ দুটি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি নুর মোহাম্মদ ও নুরুল আমিনের বলে শনাক্ত করা হয়।

নুর মোহাম্মদের বিরুদ্ধে হত্যা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, পুলিশ ও সাংবাদিকের ওপর হামলা, মানি লন্ডারিংসহ একাধিক এবং নুরুল আমিনের বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি প্রদীপ।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
এসবি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।