ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

মেহেরপুরে অস্ত্র-গুলি-বোমা ও হেরোইন উদ্ধার

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১০
মেহেরপুরে অস্ত্র-গুলি-বোমা ও হেরোইন উদ্ধার

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে মঙ্গলবার রাতে পৃথক দু’টি অভিযানে র‌্যাব-৬  ৫টি এলজি বন্দুক, ৫ রাউন্ড তাজা গুলি ও আটটি  শক্তিশালী বোমা উদ্ধার করেছে। অপর এক অভিযানে মেহেরপুর শহর থেকে ১ কেজি ১৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।



র‌্যাব সূত্র বাংলানিউজেটোয়েন্টিফোর.কম.বিডিকে জানায়, মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে গাংনী উপজেলার ভারতীয় সীমন্তবর্তী তেঁতুলবাড়িয়া গ্রামের একটি বাঁশবাগান থেকে ৫ রাউন্ড গুলিসহ ৫টি এলজি গান ও ৬টি বোমা উদ্ধার করে র‌্যাব-৬ এর একটি দল। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৪টি বোমার বিস্ফোরণ ঘটিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এছাড়া রাত ৩টায় অপর অভিযানে একই উপজেলার মাইলমারি গ্রামের একটি কাঁঠাল বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় কালো টেপদিয়ে মোড়ানো দু’টি বোমা উদ্ধার করে র‌্যাব।

এদিকে রাত সাড়ে ১২টার দিকে মেহেরপুর শহরের কলেজ মোড় এলাকা থেকে পরিত্যক্ত একটি মিষ্টির প্যাকেটে রাখা ১ কেজি ১৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

র‌্যাড-৬ এর গাংনী ক্যাম্পের এএসপি শেখ জাহিদুল ইসলাম জানান, উদ্ধার করা অস্ত্র, গুলি, বোমা ও হেরোইন গাংনী থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি জানান, উদ্ধার করা হেরোইনের বাজার মূল্য ১ কোটি ১৫ ল টাকা।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa