ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

কুমিল্লা: কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জামাল হক ওরফে জাম্বু মিয়া (৩৫) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (২১ মার্চ) ভোরে সদর দক্ষিণ উপজেলার ধনপুর এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। এসময় ঘটনাস্থল থেকে ৩০ কেজি গাঁজা ও দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

জাম্বু মিয়া সদর দক্ষিণ উপজেলার জয়নগর গ্রামের হারেছ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর দক্ষিণসহ জেলার বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন-অর রশিদ ও কুমিল্লা ডিবি পুলিশের ইন্সপেক্টর ফিরোজ হোসেন বাংলানিউজকে জানান, ভোরে মাদক চোরাচালানের উদ্দেশে ধনপুর এলাকায় মাদকবিক্রেতারা একত্রিত হচ্ছেন, এমন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধারের জন্য থানা ও ডিবি পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় টের পেয়ে মাদকবিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে জাম্বু মিয়া নামে এক যুবক গুলিবিদ্ধ হন এবং অন্য মাদকবিক্রেতারা পালিয়ে যান।  

পরে ঘটনাস্থল থেকে পুলিশ আহত জাম্বু মিয়াকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ওই হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।